সংবাদ শিরোনাম:
টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত
টাঙ্গাইলে কুমুদিনী কলেজে শিক্ষা ক্যাডারের ৩ দিনের কর্মবিরতি শুরু

টাঙ্গাইলে কুমুদিনী কলেজে শিক্ষা ক্যাডারের ৩ দিনের কর্মবিরতি শুরু

Kumudidn-Govt-collage

মো. সোহেল রানা: টাঙ্গাইলে ক্যাডার বৈষম্য নিরসনের দাবিতে বিসিএস সাধারণ শিক্ষকরা টানা তিন দিনের সর্বাত্মক কর্মবিরতি শুরু করেছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার সকাল থেকে পদোন্নতি ও বৈষম্য নিরসনসহ নানা দাবিতে বিসিএস সাধারণ শিক্ষা সমিতি এই কর্মসূচি শুরু করে। যা চলবে আগামী ১২ অক্টোবর পর্যন্ত। শহরের কুমুদিনী সরকারি কলেজে গিয়ে দেখা যায়, কর্মসূচিতে আন্দোলনকারীরা স্বতর্স্ফত ভাবে তাদের কর্মসূচি পালন করছে। এতে অংশ নিচ্ছে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কেন্দ্রীয় কমিটির যুগ্ন মহাসচিব ও কুমুদিনী সরকারি কলেজে উপাধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল রাজ্জাক খান, বিসিএস সাধারণ শিক্ষা সমিতির কুমুদিনী সরকারি কলেজ শাখার সভাপতি ও অধ্যক্ষ প্রফেসর মো. বদরুল আলম, কলেজ শাখার সাধারন সম্পাদক ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মোয়াজ্জম হোসেন ভূঁইয়াসহ কুমুদিনী সরকারি কলেজের বিসিএস সাধারণ শিক্ষকরা।
এর আগে গত সোমবার ৯ অক্টোবর দুপুরে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির সভাপতি অধ্যাপক মো. শাহেদুল খবির চৌধুরী ও মহাসচিব মো. শওকত হোসেন মোল্যার সই করা বিজ্ঞপ্তিতে টানা তিন দিনের কর্মবিরতির ঘোষণা দেওয়া হয়।
কর্মবিরতিতে দেশের সব সরকারি কলেজ, সরকারি আলিয়া মাদরাসা, সরকারি টিটি কলেজ, মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর (মাউশি), মাদরাসা শিক্ষা অধিদপ্তর, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর, পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর, সবগুলো শিক্ষা বোর্ড, জাতীয় শিক্ষাক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড (এনসিটিবি), নায়েম, ব্যানবেইসসহ শিক্ষাসংশ্লিষ্ট সব দপ্তর ও অধিদপ্তরে কমর্রত শিক্ষা ক্যাডার কর্মকর্তারা ক্লাস-পরীক্ষা, প্রশিক্ষণ, কর্মশালা এবং দাপ্তরিকসহ সব ধরনের কাজ বন্ধ রাখা হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
এদিকে কর্মবিরতিতে জাতীয় বিশ্ববিদ্যালয় তিন দিনে পূর্বনির্ধারিত সব ধরনের পরীক্ষা স্থগিত করা হয়েছে। সোমবার বিকালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক বদরুজ্জামানের সই করা বিজ্ঞপ্তিতে পরীক্ষা স্থগিতের ঘোষণা দেওয়া হয়।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840